সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি!
জাতীয় পর্যায়ে ফুটবলে চ্যাম্পিয়নের গৌরব অর্জনে শিক্ষার্থীদের বিজয় উল্লাস

জাতীয় পর্যায়ে ফুটবলে চ্যাম্পিয়নের গৌরব অর্জনে শিক্ষার্থীদের বিজয় উল্লাস

প্রতিদিন প্রতিবেদক: ৪৯তম জাতীয় স্কুল-মাদ্রাসা ও কারিগরি শিক্ষা গ্রীষ্মকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতার ফাইনাল ম্যাচ জিতে জাতীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়ায় বাদ্যযন্ত্র বাজিয়ে আনন্দ ও বিজয় উল্লাস করেছে টাঙ্গাইলের ভূঞাপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা।

র‌্যালি ও বিজয় উল্লাসের নেতৃত্ব দেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মহীউদ্দিন।

এ উপলক্ষে বৃহস্পতিবার ২৭ অক্টোবর দুপুরে ভূঞাপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণ থেকে একটি আনন্দ র‌্যালি বের করে। পরে র‌্যালিটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ চত্বর গিয়ে শেষ হয়। পরে সেখানে আনন্দ-উল¬াস ও মিষ্টি বিতরণ করে শিক্ষার্থীরা।

এসময় জয়ী খেলোয়ার ও কোচ মোহাম্মদ ইলিয়াজ এবং সিহাবকে স্বাগত ও শুভেচ্ছা জানান, উপজেলা চেয়ারম্যান মোছা: নার্গিস বেগম ও উপজেলা নির্বাহী অফিসার মোছা: ইশরাত জাহান। এতে উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ ড. মো. হুমায়ূন কবীর প্রমূখসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। এরআগে রবিবার ২৩ অক্টোবর ময়মনসিংহ রফিক উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। সে ম্যাচে কুমিল¬া-চট্টগ্রাম অঞ্চলের বকুল গ্রুপের বুড়িং চর উচ্চ বিদ্যালয়কে ৪-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় ময়মনসিংহ-ঢাকা অঞ্চলের পদ্মা গ্রুপের ভূঞাপুর মডেল সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়।

প্রধান শিক্ষক মহীউদ্দিন বলেন, ময়মনসিংহ রফিক উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে ফাইনাল ম্যাচে কুমিল¬া-চট্টগ্রাম অঞ্চলের বকুল গ্রুপের বুড়িংচর উচ্চ বিদ্যালয়কে ৪-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় ময়মনসিংহ-ঢাকা অঞ্চলের পদ্মা গ্রুপের ভূঞাপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়। এই খুশিতে শিক্ষার্থী আনন্দ উল¬াস ও বিজয় র‌্যালি করেছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840